সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ১৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তথাগতের সাথে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ঋতাভরী

ডেইলি সিলেট ডেস্ক ::

হঠাৎই খবর রটে যায় বিচ্ছেদ হয়ে গিয়েছে নায়িকা ঋতাভরী চক্রবর্তী আর তথাগত চট্টোপাধ্যায়ের। তাদের আলাদা হওয়ার খবরে রীতিমতো হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে আরও একটা খবর রটে। যা ডাক্তার তথাগতর পরিবারকে নিয়ে। টলিপাড়ায় গুঞ্জন ওঠে, ছেলের পরিবারই নাকি তথাগতর সঙ্গে ঋতাভরীর বিয়ে নিয়ে বেঁকে বসেছে। ছেলের বাবার বড় ব্যবসা। তারা নায়িকার সঙ্গে তথাগতর প্রেম নাকি ভালো চোখে দেখছেন না।

এদিকে সাম্প্রতিক সময়ে ঋতাভরীও বেশ ব্যস্ত, ঠিক করে সময় দিয়ে উঠতে পারছেন না। ফলে দুজনের মধ্যেও দূরত্ব বেড়েছে। বেশ কয়েকমাস হল ঋতাভরীর সঙ্গে আর দেখা যাচ্ছে না মনোবিদ তথাগত চট্টোপাধ্যায়কে।

বাড়ি নিয়ে গুঞ্জন উঠতে মুখ খুললেন তথাগত। পরিবার নিয়ে কথা উঠতেই চুপ থাকতে পারলেন না তিনি। সোশ্যাল মিডিয়ায় ঋতাভরীকে ট্যাগ করে লিখলেন লম্বা পোস্ট।

তথগাত লিখেছেন, ‘আমার ব্যক্তিগত সম্পর্কের বিষয়ে আমার পরিবারের মতামতের খবর সম্পূর্ণ ভিত্তিহীন। আমার পরিবার খোলা মনের। যেখানে আমাদের প্রত্যেকের অধিকার আছে নিজেদের সিদ্ধান্ত নেয়ার। আমাদের ব্যক্তিগত সম্পর্কে কেউ হস্তক্ষেপও করে না। ঋতাভরীকে আমাদের পরিবারের সকলে ভালোবাসে। আমরা শান্তিতে আমাদের ব্যক্তিগত জীবনযাপন করছি। দয়া করে আমাদের একা ছেড়ে দিন।’

আর তথাগতর এই পোস্টের স্ক্রিনশট শেয়ার করে ঋতাভরী লিখলেন, ‘সব সংবাদদাতাদের কাছে অনুরোধ একটু সঠিক খবর দিন আর হলুদ সাংবাদিকতা বন্ধ করুন। বেশি ক্লিক পাওয়ার জন্য যা ইচ্ছে লিখে দেবেন না। শুধুমাত্র অনুমানের ভিত্তিতে এরকম ‘ভুল’ খবর লিখে দেবেন না। বারবার এমন খবর রটলে, একটা সময়ের পর মানুষের মনেও প্রশ্ন ওঠে, সত্যি কি এরকম কিছু ঘটেছে?’

আগামী ১২ মে মুক্তি পাবে ঋতাভরীর পরের সিনেমা ‘ফাটাফাটি’। উইন্ডোজের হাত ধরে আরও একটি ছক ভাঙা প্রেমের গল্প নিয়ে আসছেন তিনি। এই সিনেমায় এক প্লাস সাইজ মডেলের গল্প শোনাবেন তিনি। বিপরীতে রয়েছেন আবির চট্টোপাধ্যায়।

উল্লেখ্য, ঋতাভরী আর তথাগতর প্রেমটা শুরু হয়েছিল করোনাকালীন সময়ে। ২০২১ সালে অস্ত্রোপচারের সময় অবসাদে ভুগছিলেন অভিনেত্রী। তখন শক্ত করে হাতটা ধরে রেখেছিলেন তথাগত। এরপর হঠাৎ রটে যায় তাদের বিয়ের খবর। অভিনেত্রী তারপর নিজেই জানান, খুব শীঘ্রই তারা বিয়ে করবেন। সঙ্গে জানান লিভ ইনের কথাও। তথাগতর সঙ্গে থাকার ইচ্ছেতে একটি বাড়িও কেনেন। একসঙ্গে বিদেশ ভ্রমণেও গিয়েছিলেন তারা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: